• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

  লালমনিরহাট প্রতিনিধি

০৫ ডিসেম্বর ২০২০, ১০:৩১
ফাইল ছবি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পৃথক দুটি দুর্ঘটনায় ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেল আরোহী ও এক মানসিক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) লালমনিরহাট বুড়িমারী রেল রুটের কালীগঞ্জ উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী রহিদুল ইসলাম এমরান (২৫) উপজেলার দলগ্রাম ইউনিয়নের সাদেকুল ইসলাম রইসুলের ছেলে। তবে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী লোকাল ট্রেনটি সকালে কাকিনা স্টেশন অতিক্রম করে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক ক্রসিং করার সময় একজন মানসিক প্রতিবন্ধী পথচারী ট্রেনে কাটা পড়ে মারা যান। ওই ট্রেনটি লালমনিরহাট অভিমুখে ফেরার পথে একই এলাকার কাকিনা স্টেশন অতিক্রম করে শান্তিগঞ্জ বাজারের রেল ক্রসিংয়ে মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে ছিঁটকে ট্রেনের নিচে পড়ে মারা যান। দীর্ঘদিন থেকে কাকিনা রেল ক্রসিংয়ে গেটম্যান না থাকায় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, বিষয়টি লালমনিরহাট রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড