• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় যুবকের কঙ্কাল উদ্ধার, আটক ২

  সারাদেশ ডেস্ক

০৫ ডিসেম্বর ২০২০, ০৮:৪৫
ছবি : জেলার ম্যাপ

নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধারের ৬ ঘণ্টার মাথায় প্রধান অভিযুক্ত শিপন ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর এলাকা থেকে শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে তাদেরকে আটক করা হয়।

আলমডাঙ্গা থানা পুলিশ তাদেরকে জিজ্ঞাসাবাদ করছে।

আটককৃতরা হলো- আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে শিপন (২২) ও তার স্ত্রী ইভা খাতুন (১৯)।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, শুক্রবার সকালে গ্রামবাসী মাছ ধরার সময় পুকুরের কচুরিপানার নিচে কঙ্কাল দেখতে পায়। এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে শিপন ও তার স্ত্রী ইভা গা ঢাকা দেয়।

পুলিশ ঘটনার পর থেকে প্রধান অভিযুক্ত শিপনকে আটকের জন্য অভিযান চালায় বিভিন্ন স্থানে। রাতে খাদিমপুর এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে দুজনকে আটক করে থানায় নেয়।

তিনি আরও বলেন, আটক দুজনকে জিজ্ঞাসাবাদ চলছে। হত্যার রহস্য উদঘাটন হবে অল্প সময়ের মধ্যে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। কঙ্কাল আলমডাঙ্গা থানায় রাখা আছে।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর নিখোঁজ হয় আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামের আলমগীর হোসেন (২২)। নিখোঁজের ৫৬ দিন পর তার কঙ্কাল উদ্ধার হয় গ্রামের একটি পুকুর থেকে। প্যান্ট দেখে তার বাবা ও ভাই শনাক্ত করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড