• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে ছাত্রলীগের জঙ্গিবাদ ও মৌলবাদ বিরোধী বিক্ষোভ মিছিল

  মিরসরাই প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০২০, ২১:০১
বিক্ষোভ
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে জঙ্গিবাদ ও মৌলবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করেছে উপজেলা ছাত্রলীগ। শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেলে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতামূলক বক্তব্যের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করে তারা।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য দেন ছাত্রলীগ নেতারা। এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে চলমান সকল ষড়যন্ত্র রুখে দিবে ছাত্রলীগ। বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ নামক রাষ্ট্র হতো না। বাংলাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন হবে। কেউ তাতে বাঁধা দিলে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

বিক্ষোভ মিছিলটি ছাত্রলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা, যুগ্ম আহ্বায়ক একরামুল হক সোহেল, আজাদ রুবেল, জাফর ইকবাল নাহিদ, আরিফুর রহমান, মিথুন শর্মা, বারইয়ারহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি ফারুকুল ইসলাম, সাহেরখালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিটু, নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম আরিয়ান। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু বলেন, ‘কিছু ধর্ম ব্যবসায়ী বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করছে। অথচ তারা নিয়মিত বলৎকারে জড়িত। আমি প্রশাসনকে বলবো শিশু নির্যাতনকারীকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে। ছাত্রলীগ সব সময় মাঠে আছে, থাকবে। ভাস্কর্য নিয়ে সকল ষড়যন্ত্র রাজপথে থেকে আমরা মোকাবিলা করবো।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড