• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক 

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০২০, ১৯:৩৬
আটক
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাতি ইউনিয়নের পূর্ণিমাগাতি পুকুরপাড়া গ্রামের ফয়জুল উলুম মহিউচ্ছুন্নাহ কওমি মাদ্রাসার ছাত্র হাসান জামিল (১২)কে বলাৎকারের অভিযোগে ওই মাদ্রাসার শিক্ষক বেলাল হোসেন (২৮) কে শুক্রবার দুপুরে পুলিশ আটক করেছে। হাসান জামিল উপজেলার বোয়ালিয়া গ্রামের মজনু মিয়ার ছেলে।

সে ওই মাদ্রাসার ৮ পারা কোরআনের হাফেজ। এ বিষয়ে নির্যাতিত ছাত্রের বাবা মজনু মিয়া অভিযোগ করেন, তার ছেলে ওই মাদ্রাসার আবাসিক ছাত্র। শিক্ষক বেলাল হোসেন নানা অযুহাতে হাসানকে তার রুমে ডেকে নিয়ে হাত পা ম্যাসেজ করাতেন। বৃহস্পতিবার রাতে ছেলেটিকে তার রুমে ডেকে নিয়ে বলাৎকার করেন। ওই রাতেই ছেলেটি মাদ্রাসা থেকে পালিয়ে বাড়ি গিয়ে বিষয়টি সবাইকে জানায়।

তিনি শুক্রবার সকালে লোকজন নিয়ে ওই মাদ্রাসায় গিয়ে কর্তৃপক্ষের কাছে এ বিষয়ে অভিযোগ করেন। মাদ্রাসা কর্তৃপক্ষ শিক্ষক বেলাল হোসেনকে একটি কক্ষে আটক করে রেখে পুলিশে খবর দেয়। এ দিন দুপুরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ওই মাদ্রাসার অধ্যক্ষ মুফতি জয়নুল আবেদীন জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, শিক্ষক বেলালকে এ দিন দুপুরে মাদ্রাসা থেকে আটক করা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড