• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৌরব ৭১ এর কুয়েট শাখা সংসদ কমিটির অনুমোদন 

  খুলনা প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০২০, ১৮:২২
কমিটি
ছবি : সংগৃহীত

মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে গৌরব ৭১ এর কার্যক্রমকে আরও গতিশীল করতে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা সংসদের কমিটি দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সংগঠনের কেন্দ্রীয় কমিটি ৪১ সদস্যের এই শাখা কমিটির অনুমোদন দেয়।

নতুন এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. এতরাজ-উল-জান্নাত ও সাধারণ সম্পাদক হয়েছেন প্রকৌশলী মো. আসলাম পারভেজ। কমিটিতে সহ-সভাপতি হয়েছেন এসএম তরিকুল ইসলাম, মিজানুর রহমান, প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ, মো. মাহমুদুল হাসান, ড. মো. ইলিয়াস উদ্দিন, মো. নাঈম হাসান, এফএম সাইফুল্লাহ। এছাড়া যুগ্ম সম্পাদক হয়েছেন প্রকৌশলী মো. রুহুল আমিন, মো. রুমেন রায়হান, ড. মির্জা মো. শাহরিয়ার মাসুদ এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাদেক হোসেন প্রমানিক, পলাশ সাহা, মো. শিহাব উদ্দিন।

কুয়েট শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. আসলাম পারভেজ বলেন, সামাজিক, সাংস্কৃতিক ও গবেষণার মাধ্যমে বৈষম্যহীন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলা সংগঠনের মূল উদ্দেশ্য। একই সাথে প্রাতিষ্ঠানিক দুর্নীতি বিরোধী সেল গঠন করা হবে। যাতে গবেষণা ও তথ্য সংগ্রহের মাধ্যমে দুর্নীতি বন্ধে করণীয় নির্ধারণ করা সম্ভব হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড