• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুরির মামলায় জেল, বের হয়ে ফের স্বর্ণালঙ্কার চুরি

  সারাদেশ ডেস্ক

০৪ ডিসেম্বর ২০২০, ১৩:১০
চুরি যাওয়া স্বর্ণালঙ্কার
ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে চোরকে গ্রেপ্তার এবং চুরি যাওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে পুলিশ। (ছবি: সংগৃহীত)

নেত্রকোনা জেলা শহরে প্রধান কালি মন্দিরের চার লক্ষাধিক টাকা মূল্যের স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটেছে। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে চোরকে গ্রেপ্তার এবং চুরি যাওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত চোর সুমন চন্দ্র সরকার ওরফে আরাধন (৩২) নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার বাউসা কলাপাড়া গ্রামের স্বপন চন্দ্র সরকারের ছেলে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ভারপ্রাপ্ত পুলিশ সুপারের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল।

তিনি বলেন, মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে জেলা শহরের সাতপাই কালিবাড়ি মন্দিরের প্রতিমার শরীরে থাকা স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটে। পরে মন্দিরের সিসি টিভির ফুটেজে চোরকে দেখা গেলেও ছবি স্পষ্টভাবে বুঝা যাচ্ছিল না। পরে পুলিশ সুপার আকবর আলী মুনসীর নির্দেশে পুলিশের একটি চৌকষ টিম সি সি ফুটেজ, তথ্য প্রযুক্তি ও জেলখানা থেকে সম্প্রতি জামিনে বের হওয়া চোরদের তালিকা পর্যালোচনা করে প্রাথমিকভাবে একজনকে সনাক্ত করা হয়। পুলিশ ২৪ ঘণ্টা জেলার বিভিন্ন স্থানে নিরবচ্ছিন্ন অভিযান চালিয়ে গত বুধবার সন্ধ্যার আগে জেলা শহরের তেরী বাজারস্থ ‘নরসিংহ জিউর আখড়া’র সামনে থেকে আরাধনকে গ্রেপ্তার করে। পরে তার কাছ থেকে চুরি যাওয়া একটি স্বর্ণের মাথার চুড়া, টিকলী, নাকের নথ, এক জোড়া দুল, একটি চুড়ি, শাখা বাঁধানোর স্বর্ণের তার, তিনটি চেইন, একটি বল চেইন, একটি মুন্ডু মালা, একটি রুপার মাথার চুড়া ও একটি খর্গ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, চুরি করার অপরাধে সে কয়েক দিন আগে জেল থেকে জামিনে বের হয়ে আবার এ চুরির ঘটনা ঘটায়।

আরও পড়ুন : ভূরুঙ্গামারীর সেই উপসহকারী ভূমি কর্মকর্তা বরখাস্ত

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ কে এম মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন, মডেল থানার ওসি মো. তাজুল ইসলামসহ জেলা পূজা উদযাপন কমিটির উপদেষ্টা নির্মল কুমার দাস, সভাপতি মঙ্গল চন্দ্র সাহা, কালিবাড়ি মন্দির কমিটির সাধারণ সম্পাদক লিটন পন্ডিত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড