• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তথ্য গোপন করায় সাত কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল

  নেত্রকোনা প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০২০, ১২:৩০
নেত্রকোনা ম্যাপ
নেত্রকোনা ম্যাপ। (ছবি: সংগৃহীত)

প্রথম ধাপে নেত্রকোনা মদন পৌরসভা নির্বাচনে দাখিলকৃত মনোনয়নের হলফনামায় মামলা সংক্রান্ত তথ্য গোপন করায় সাত কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্টিং অফিসার মো. আব্দুল লতিফ শেখ।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) যাছাই-বাছাইয়ে মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে ৪৮ প্রার্থীর মধ্যে ৪১ জনের মনোনয়ন পত্র বৈধ এবং সাত কাউন্সিলরের মনোনয়ন পত্র অবৈধ ঘোষণা করে কমিশন।

সাত প্রার্থীই হলফনামায় মামলার তথ্য গোপন করেন। মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন-২নং ওয়ার্ডের মো. হক্কু মিয়া, ৩নং ওয়ার্ডের কাইয়ুম মিয়া, জাহাঙ্গীর আলম বাবুল, ৫নং ওয়ার্ডের মো. আজিমুল খান, ৮নং ওয়ার্ডের মো. শেখ জুয়েল মিয়া, ওয়াছেক মিয়া এবং ৯নংওয়ার্ডের মো. কিবরিয়া। সাধারণ কাউন্সিলর পদে তাদের মনোনয়ন পত্র বাতিল হয়। তবে ২নং ওয়ার্ডের মো. হক্কু মিয়া একক প্রার্থী ছিলেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল লতিফ শেখ বলেন, হলফনামায় মামলা সংক্রান্ত তথ্য গোপন করে মনোনয়নপত্র জমা দেওয়ায় সাত কাউন্সিলরের মনোনয়ন পত্র বাতিল করা হয়। তবে তারা আপিল করার সুযোগ পাবে। ২নং ওয়ার্ডে একক প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল হওয়ায় আপিলে ব্যর্থ হলে ওই ওয়ার্ডে পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ১০ ডিসেম্বর পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহারের সময় রয়েছে। পরদিন প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড