• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০২০, ১০:৩৮
ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেপ্তার
ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেপ্তার। (ছবি: সংগৃহীত)

চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে গাজীপুর জেলার রাজেন্দ্রপুর ভাওয়াল জাতীয় উদ্যান (ন্যাশনাল পার্ক) এলাকা থেকে আবু হানিফকে (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় একটি মামলা রুজু হয়েছে। বুধবার রাত ৭টার দিকে গাজীপুর সদর থানার ভাওয়াল জাতীয় উদ্যান (ন্যাশনাল পার্ক) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

হানিফ গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি’র) বাসন থানার ইটাহাটা গ্রামের মৃত আনছার আলীর ছেলে। পেশায় সে একজন গ্যারেজ মেকানিক।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, সাত মাস আগে গাজীপুর মেট্রোপলিটন সদর থানা এলাকার এক তরুণীকে সিভিল অ্যাভিয়েশনে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে সম্পর্ক গড়ে তোলে আবু হানিফ। ওই সম্পর্কের জেরে ভিকটিম নারীকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে অভিযুক্ত হানিফ ধর্ষণ করে আসছে। ভিকটিম এ বিষয়ে র‌্যাব-১ এর গাজীপুর গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কার্যালয়ে অভিযোগ করে।

আরও পড়ুন : চাষীদের বকেয়া রেখে বন্ধ পাবনা চিনিকল, আত্মহুতির হুমকি

তিনি আরও জানান, ওই অভিযোগের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বুধবার রাত ৭টার দিকে গাজীপুর সদর থানার ভাওয়াল জাতীয় উদ্যান (ন্যাশনাল পার্ক) এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আবু হানিফকে গ্রেপ্তার করে। হানিফ র‌্যাবের কাছে ঘটনার স্বীকারোক্তি দিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড