• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

  ফেনী প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০২০, ২০:৫৯
ফেনী
ছবি : দৈনিক অধিকার

ফেনীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) দুপুরে জেলায় কর্মরত সাংবাদিকদের সন্তানদের মধ্যে গত বছর প্রাথমিক সমাপনী, জেএসসি ও এসএসসিতে জিপিএ -৫ প্রাপ্তদের এ সংবর্ধনা প্রদান করে ফেনী প্রেস ক্লাব।

প্রেস ক্লাবের সভাপতি জসিম মাহমুদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী- ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন ও ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল।

ক্লাবের কার্যকরী সদস্য ও সাপ্তাহিক আজকের প্রতিক্রিয়া সম্পাদক এবিএম নিজাম উদ্দিনের পৃষ্ঠপোষকতায় শহরের বেস্ট ইন কনভেনশন হলে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি শাহজালাল রতন, সাবেক সাধারণ সম্পাদক জামাল উদ্দিন চুট্টু, মোহম্মদ শাহাদাত হোসেন, এন এন জীবন, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক যতন মজুমদার, স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্লাবের পক্ষ থেকে কেষ্ট, প্রাইজমানি, অভিনন্দনপত্র ও শিক্ষা উপকরণ তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য বিশিষ্টজনরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড