• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে দেড়শ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১

  মিরসরাই প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০২০, ১৯:৫৩
র‍্যাব
ছবি : সংগৃহীত

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিলসহ কামাল উদ্দীন (৪৫) নামের মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, কিছু মাদক কারবারি ট্রাকযোগে ফেন্সিডিল বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছিল। পড়ে বৃহস্পতিবার (৩ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে সময় র‌্যাব-৭, সিপিসি-১ ফেনী ক্যাম্পের একটি দল বারইয়ারহাট পৌরসভার ভাই-ভাই রেস্টুরেন্টের সামনে চেকপোস্ট বসিয়ে একটি সন্দেহজনক ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ট্রাকটিকে থামিয়ে চালককে আটক করতে সক্ষম হয়।

আটককৃত কামাল উদ্দীন রাঙ্গামাটি জেলা সদরের ভেদভেদী পাড়ার আলী বকসের ছেলে। পরে গাড়িটি তল্লাশি করে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। সেই ভিত্তিতে আসামীকে গ্রেপ্তার দেখানো হয়। গ্রেপ্তারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড