• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেপরোয়া ট্রাক কেড়ে নিল স্বামীর প্রাণ, স্ত্রী হাসপাতালে

  পঞ্চগড় প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০২০, ১৯:০৭
মৃত্যু
ছবি : সংগৃহীত

পঞ্চগড়ের সদরের খোলা পাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় মোকছেদ আলী (২৫) নামে এক মোটরবাইক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় মোর্শেদাকে (২৩) উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

এই নবদম্পতির বাড়ি ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ধর্মঘর ভদ্রেশ্বরী কলোনি এলাকায়। মোকছেদ ওই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, দুপুর স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন মোকছেদ। যাওয়ার পথে পঞ্চগড় খোলাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে দুজনেই সড়কের উপর ছিটকে পড়েন। ট্রাকটির একটি চাকা মোকছেদের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনি। গুরুতর আহত অবস্থায় তার স্ত্রীকে স্থানীয়রা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দিয়ে ছাড়পত্র দিয়েছে হাসপাতালের চিকিৎসকরা। এদিকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক ভবেশ চন্দ্র পাল বলেন, ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর একজন নিহত হয়েছেন আরেকজন আহত হয়েছেন। আহত নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুজনে স্বামী-স্ত্রী। ট্রাকটি আটক করা হয়েছে। তাদের পরিবারের লোকজন এখনো আসেনি। তারা আসলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড