• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় এনআরবি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

  খোকসা প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০২০, ১৮:৩৮
খোকসা
ছবি : সংগৃহীত

কুষ্টিয়ার খোকসায় এনআরবি ব্যাংকের ৩১৭তম এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে খোকসা বাসস্ট্যান্ড সংলগ্নে ৩১৭তম এনআরবি ব্যাংক ও জেনেটিকা ইন্ডাস্ট্রিজ লিমিটেডের যৌথ উদ্যোগে এনআরবি ব্যাংক লি. এর এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন করা হয়।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খোকসা সরকারী কলেজের অধ্যক্ষ মো. আনিস-উজ-জামান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খোকসা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আকিবুল ইসলাম, জেনেটিকা ইন্ডাস্ট্রিজ লি. এর সিনিয়র রিজিওনাল ম্যানেজার মো. কামরুল হাসান

এছাড়াও ভিডিও কনফারেন্স- এর মাধ্যমে উপস্থিত ছিলেন মিল্টন রায়, হেড অব এজেন্ট ব্যাংকিং ডিভিশন, এনআরবি ব্যাংক লিমিটেড, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মাসুদ হোসেন, এনডিসি, পিএসসি, এক্সিকিউটিভ চেয়ারম্যান, জেনেটিকা ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও জেনেটিকা ইন্ডাস্ট্রিজ লিমিটেডের আশমিতা ইরাদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও জেনেটিকা ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মোহাম্মদ ইরাদ আলী, প্রেসিডেন্ট ও চীফ অপারেটিং অফিসার এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় অনুষ্ঠানে বক্তব্যে সকলেই উল্লেখ করেন যে, বর্তমানে ডিজিটাল ব্যাংকিং সকল প্রকার সেবা মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দিতেই এনআরবি ব্যাংক লি. এজেন্ট ব্যাংকিং সেবা চালু করছে। এই শাখা থেকে সকল প্রকার ব্যাংকিং সেবা গ্রহণ ও ঋণ নিয়ে কৃষিখাতসহ অন্যান্য সকল খাতকে আরও উন্নত করতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মো. মাসুদ হোসেন বক্তব্যে উল্লেখ করেন যে, জেনেটিকা ইন্ডাস্ট্রিজ লিমিটেড দেশের কীটনাশক, সার, বীজ আমদানি, প্রক্রিয়াজাত ও বাজারজাতকরণে ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত একটি প্রতিষ্ঠান, যা ১১টি নিজস্ব ডিপো এবং ডিস্ট্রিবিউশন চ্যানেলের সহায়তায় দেড় হাজার এর অধিক ডিলার এর মাধ্যমে সমগ্র বাংলাদেশের প্রান্তিক কৃষকদের ক্ষেতের কীটনাশক, সার ও বীজের চাহিদা মিটিয়ে দেশের কৃষি পণ্য উৎপাদনে বিশেষ ভূমিকা রেখে আসছে। পাশাপাশি দেশের মানুষের জীবন যাত্রার মান আরও উন্নত করতে এনআরবি ব্যাংক লিমিটেডের সাথে এজেন্ট ব্যাংকিং সেবা দিতে এক সাথে কাজ করতে এগিয়ে এসেছি।

উল্লেখ্য, খোকসা বাসস্টান্ডে এনআরবি ৩১৭ তম এজেন্ট শাখা কার্যক্রম শুভ উদ্বোধনের মাধ্যমে শুরু করলেন। প্রবাসী বাংলাদেশি নাগরিক অর্থায়নে ২০১৩ সালে ব্যাংকটি যাত্রা শুরু করে। বর্তমানে ব্যাংকটির ৪৬টি শাখা ও ৩১৬টি এজেন্ট শাখার মাধ্যমে সমগ্র বাংলাদেশে সর্বাধুনিক প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা প্রদান করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড