• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুদের টাকা না পেয়ে ট্রাকচালককে পিটিয়ে হত্যা

  নড়াইল প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০২০, ১৮:২৪
হত্যা
ছবি : প্রতীকী

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া উত্তরপাড়ায় সুদের টাকা না পেয়ে পাওনাদাররা মিলে দেনাদার ট্রাকচালক বিল্লাল বিশ্বাসকে (৫৫) পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বিল্লাল দিঘলিয়া গ্রামের ইশারত বিশ্বাসের ছেলে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, সুদ দেয়ার শর্তে দিঘলিয়া গ্রামের বিল্লাল বিশ্বাস প্রতিবেশী বাবু খাঁর কাছ থেকে ৬০ হাজার এবং কালু বুড়ার কাছ থেকে ৩ লাখ টাকা টাকা ধার নেন। বৃহস্পতিবার সকালে এই পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবু খাঁ ও কালু বুড়াসহ সঙ্গীরা বিল্লালকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহতের স্বজনরা এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। আবার কেউ কেউ দাবি করছেন বিল্লাল বিশ্বাস হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, বিল্লালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দিঘলিয়া গ্রামের মৃত জীবন বুড়ার ছেলে কালু বুড়াকে (৫৩) আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড