• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজ সন্তানকে হত্যার দায় স্বীকার করলেন মা

  শেরপুর প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০২০, ২১:০৭
হত্যা
ছবি : প্রতীকী

শেরপুর শহরের নওহাটা এলাকায় আরাফাত তাছিন নামে সাত মাসের এক শিশুকে পানিতে ফেলে হত্যার ঘটনায় মা নুরুন্নাহারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২ ডিসেম্বর) বিকেলে শেরপুর সদর থানার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজ শিশুকে পানিতে ফেলে হত্যার দায় স্বীকারের পর আদালতেও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ওই নারী। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

উল্লেখ্য, শহরের নওহাটা এলাকার বাসিন্দা ও রড-সিমেন্ট ব্যবসায়ী আবু সামা ও নুরুন্নাহার দম্পতির ৪ ছেলে-মেয়ে। এদের মধ্যে গত সাত মাস আগে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আরাফাত তাছিন জন্ম নেয়। তাসিনের জন্মের পর থেকেই মা নুরুন্নাহার অসুস্থ ও অস্বাভাবিক আচরণ করা শুরু করেন। তাই শিশু তাহসিনকে লালন পালন করতো তার বড় বোন আফসানা শ্রাবনী। গেল রাতে সবাই ঘুমিয়ে পড়লে কোন এক সময় নুরুন্নাহার তার ছেলে আরাফাত তাছিনকে নিয়ে হত্যা করে বা হত্যার উদ্দেশ্যে পার্শ্ববর্তী পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়। সকালে খোঁজাখুঁজির এক পর্যায়ে পুলিশ বাড়ির পাশের পুকুর থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড