• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে ধর্ম ব্যবসায়ীদের বিরুদ্ধে অহিংস আন্দোলনের হুঁশিয়ারি

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০২ ডিসেম্বর ২০২০, ১৯:২৩
বিক্ষোভ
ছবি : সংগৃহীত

সোনারগাঁয়ের মেঘনা শিল্প নগরী এলাকায় উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় হয়।

বুধবার (২ ডিসেম্বর) সোনারগাঁয়ের মেঘনা শিল্প নগরী এলাকায় এ প্রতিবাদ সভায় হয়।

প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক শামসুল ইসলাম ভুইয়া।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল বলেছেন, পৃথিবীর বহু দেশে ভাস্কর্য রয়েছে। ভাস্কর্য আর মূর্তি এক নয়। একটি চক্র ধর্মের নামে দেশকে উত্তপ্ত করে তুলছেন। স্বাধীনতা যুদ্ধে পাকিস্তানি হানাদার বাহিনীরা ধর্মের নাম ব্যবহার করে মা বোনদের ইজ্জত লুঠে নিয়েছিল। তাই ধর্ম ব্যবসায়ীদের বলছি বেশী বাড়াবাড়ি করবেন না। তাহলে সোনারগাঁ থেকেই অহিংস আন্দোলন গড়ে তোলা হবে। এই আন্দোলনের কারণে যদি কেউ পায়ের নিচে পড়ে মারা যায় এর দায়ভার আপনাদেরই নিতে হবে। এ সকল ধর্ম ব্যবসায়ীদের কাছ থেকে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক শামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মাসুদুর রহমান মাসুম, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ রউফ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ জামান মোল্লা, যুগ্ম আহবায়ক আতিকুল্লাহ, মুক্তিযোদ্ধা ফজলুল হক, আওয়ামী লীগ নেতা আলী আকবর, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক শহীদুল্লাহ মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আরিফ হোসেন, আবু সাইদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম বাবু।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড