• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফটিকছড়িতে একজনের কোপে জখম ১১ জন

  ফটিকছড়ি প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০২০, ১৭:৩০
চট্টগ্রাম
সংগৃহিত ছবি

চট্টগ্রাম ফটিকছড়ি উপজেলার সুয়াবিল ইউপির বৈদ্দ্যেরহাটের পূর্ব পাশে রতন শাহ (২২) নামের এক হিন্দু যুবক ১১ জনকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে। এতে এক জনের হাতের কব্জি সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। এবং ৬ জন গুরুতর আহত হয়েছে। ঘাতক রতন শাহ পাড়ার মৃত ভোলার ছেলে বলে জানা গেছে।

বুধবার (২ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সুয়াবিল বৈদ্দ্যেরহাট সংলগ্ন শাহ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রতনের পরিবার চট্টগ্রাম শহরে বসবাস করতো। গত কিছুদিন যাবত তারা গ্রামের বাড়ি শাহ পাড়ায় আসে। আজ তাদের পরিবারের অন্যান্যরা শহরে চলে গেলেও রতন বাড়িতে থেকে যায়। সকালে হঠাৎ রতন দুই হাতে দুটি ধারালো দাঁ-ছুরি নিয়ে সামনে যাকে পায় তাকে কোপাতে শুরু করে। এভাবে এলোপাথাড়ি কোপানোর সময় একজন সিএনজির ড্রাইভার রতনকে বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে জখম করে। সে শাহ পাড়াসহ পাশের একটি বাড়িতে আক্রমণ করে। ঘাতক রতন এভাবে কুপিয়ে বৈদ্দ্যেরহাটের দিকে আসার সময় সাধারণ মানুষ ইট-পাথর ছোড়ার পর সে মাটিতে পরে যায়। পরে সুয়াবিল ইউপি চেয়ারম্যান ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

এ ব্যাপারে সুয়াবিল ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন জানান, রতনের এলোপাথাড়ি কোপে ১১জন আহত হয়েছে। শুনেছি, রতনের মানসিক সমস্যা ছিল আর সে নেশাগ্রস্ত ছিল। আহতদের মধ্যে ৬জনের অবস্থা গুরুতর। সবাই চিকিৎসাধীন অবস্থায় আছে। রতনকে চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে, এমন ভয়াবহ দুর্ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকাবাসীর দাবি, রতনের মানসিক সমস্যা থাকুক বা সে নেশাগ্রস্ত থাকুক কী কারণে সে এমন ভয়ংকর ঘটনা ঘটালো তার আসল কারণ খুঁজে বের করা হো

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড