• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন, যুবক গ্রেপ্তার

  গাইবান্ধা প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০২০, ২০:৫৬
ধর্ষণ
ছবি : প্রতীকী

গাইবান্ধায় দ্বাদশ শ্রেণির এক স্কুলছাত্রীকে রাস্তা রোধ করে যৌন নিপীড়নের অভিযোগে আবু হাসান লাবন (২৪) নামের এক যুবককে আটক করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সে ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ভাষারপাড়া গ্রামের সিদ্দিকুর রহমান সাজুর ছেলে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী। এর আগে সোমবার বিকালে তাকে আটক করা হয়।

মামলা বরাত দিয়ে ওসি জানান, দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীকে প্রায়ই আবু হাসান লাবন যৌন নিপীড়ন করে আসছিল। এরই ধারাবাহিকতায় সোমবার বিকালে সাড়ে ৪টার দিকে ওই ছাত্রী ছালুয়া ফজলে রাব্বী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় রাস্তা রোধ করে লাবন।

এসময় ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে। পরে স্থানীয়রা ওই যুবককে আটক করে ফুলছড়ি থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে যুবককে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে ওই ছাত্রী নিজে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় সোমবার আদালতের মাধ্যমে লাবনকে কারাগারে পাঠানোর হয়েছে বলে জানান ওসি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড