• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে ট্রাক খাদে পরে নিহত ১, ১৩টি গরুর মৃত্যু

  শেরপুর প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০২০, ১৫:৩৪
দুর্ঘটনা কবলিত ট্রাক (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় নির্মাণাধীন ব্রিজের পাহারাদার ছোরহাব আলী (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ১৩টি গরুর মৃত্যু হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) দিবাগত রাতে ঢাকা-শেরপুর মহাসড়কের নকলা উপজেলার কুর্শাবাদাগৌর এলাকা এ দুর্ঘটনা ঘটে। নিহত ছোরহাব আলী একই এলাকার মৃত সৈয়দ আলীর পুত্র। উক্ত ঘটনায় আহতরা হলেন ট্রাক চালক মোখলেছ মিয়া (২৫) ও গরু ব্যবসায়ী নবী হোসেন (৩২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কুড়িগ্রামের রৌমারী থেকে ৩২টি গরু কিনে ব্যবসায়ীরা ট্রাকে করে কিশোরগঞ্জে যাচ্ছিল। পথে নকলা উপজেলার কুর্শাবাদাগৌর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি নির্মাণাধীন ব্রিজের খাদে পড়ে যায়। এ সময় ব্রিজের পাহারাদার ছোরহাব মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় ট্রাকে থাকা ৩২টি গরুর মধ্যে ১৩টি গরু ঘটনাস্থলেই মারা যায়।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের দরজা কেটে চালক মোখলেসকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও গরু ব্যবসায়ী নবী হোসেনকে নকলা হাসপাতালে প্রেরণ করেছেন। বাকী গরুগুলো উদ্ধার করে নকলা থানা হেফাজতে নেওয়া হয়েছে।

এ ঘটনায় পর উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ছোরহাব আলীর মরদেহ এবং ১৯টি গরু জীবিত অবস্থায় উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড