• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের মতো দুর্ঘটনায় চলে গেলেন শিক্ষক বাবাও

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০২০, ১২:১০
স্কুল শিক্ষক আবুল কাসেম
স্কুল শিক্ষক আবুল কাসেম। (ছবি: সংগৃহীত)

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মেধাবী ছাত্র শাহরিয়ার আজম স্থানীয় একটি ফুটবল টুর্নামেন্টে খেলতে গিয়ে পায়ে প্রচণ্ড আঘাত পান। পায়ের সেই আঘাতের চিকিৎসা করাকালীন সময়ে গেল অক্টোবর মাসে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে মৃত্যু হয় তার।

ছেলের মৃত্যুর দুই মাস পার হয়নি। এরই মধ্যে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাবা স্কুল শিক্ষক আবুল কাসেম। এ ঘটনায় পরিবার এবং ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও গান্ডিকারী গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় ইউপি সদস্য দরিবুল্লাহ জানান, ছেলের মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি পরিবার। এর মধ্যে সোমবার রাতে ঠাকুরগাঁও শহর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ী ফেরার সময় রহিমানপুর পল্লী বিদ্যুৎ এর সামনে অপর দিক থেকে আসা একটি ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে মারা গিয়েছেন শিক্ষক আবুল কাসেম।

নিহত স্কুল শিক্ষক আবুল কাসেম বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও গান্ডিকারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গান্ডিকারী গ্রামের আব্দুর রহমানের ছেলে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

স্কুল শিক্ষকের ভাতিজা মাসুদ রানা জানান, গত ৩ মাসে পরিবারটিতে এমন দুর্ঘটনার শিকার হয়ে ৪ জন মারা গেছেন। সেপ্টেম্বর মাসে আবুল কাসেম মাস্টারের ভগ্নীপতি মারা যান সড়ক দুর্ঘটনায়। সেই খবর শুনে তার শ্বশুড়ও মারা যান।

আরও পড়ুন : ফরিদগঞ্জে লড়ি-সিএনজি সংঘর্ষে নিহত দুই, আহত ১

বালিয়াডাঙ্গী উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জাহিদ হাসান জানান, আবুল কাসেম একজন দক্ষ শিক্ষক ছিলেন। তার এই মৃত্যুতে ভাল একজন শিক্ষককে হারালাম।

ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান বলেন, ট্রাকটিকে আটক করা সম্ভব হলেও ট্রাক চালককে আটক করা যায়নি, তাকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড