• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে চোলাই মদ উদ্ধার, ১৭ জনকে বিভিন্ন মেয়াদে সাজা

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

৩০ নভেম্বর ২০২০, ১৫:২৮
কিশোরগঞ্জ
সাজাপ্রাপ্তরা (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে পৌর শহরের দুটি হরিজন পল্লীতে অভিযান চালিয়ে চোলাই মদ উদ্ধারসহ ১৭ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২৯ নভেম্বর) রাতে শহরের ভৈরবপুর রেলওয়ের পাওয়ার হাউস সংলগ্ন সুইপার কলোনি ও চান্দিনার টিলার মুচিপট্টীতে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহযোগিতায় অভিযান চালায় নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। এ সময় পাঁচ হাজার লিটার চোলাই মদসহ ১৭ জনকে আটক করা হয়।

চোলাই মদ তৈরি ও সেবনের অভিযোগের দায়ে ১৭ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসার ভ্রাম্যমাণ আদালত। পরে দণ্ডপ্রাপ্তদের জেলে পাঠানো হয় এবং জব্দ মদ ধ্বংস করা হয়।

এ প্রসঙ্গে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ওই এলাকায় দীর্ঘদিন যাবত চোলাই মদ তৈরি ও বিক্রি করে আসছে। এরই প্রেক্ষিতে এ অভিযান চালানো হয়।

এ প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা বলেন, মাদক নির্মূলের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ওই দুই এলাকায় অভিযান পরিচালনা করি। অভিযানে ১৭ জন ক্রেতা-বিক্রেতাকে আটকের পর তাদের বিভিন্ন মেয়াদে দণ্ড প্রদান করা হয়। এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড