• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে নারীসহ ১৪ প্রতারক আটক, উদ্ধার ২০

  সাভার প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২০, ০৯:২৮
প্রতারণা
চাকরির প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা। (ছবি: সংগৃহীত)

সাভারের আশুলিয়ায় চাকরির প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণার অভিযোগে তিন নারীসহ ১৪ জনকে আটক ও প্রতারণার শিকার ২০ জনকে উদ্ধার করেছে র‍্যাব-৪।

রবিবার (২৯ নভেম্বর) রাত ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৪ সিপিসি ২ -এর উপ-পরিচালক কোম্পানি কমান্ডার এ এইচ এম আদনান তফাদার।

এর আগে বিকালে আশুলিয়ার টঙ্গীবাড়ি এলাকায় অবস্থিত জীম ফোর্স গার্ড লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান থেকে তাদের আটক ও উদ্ধার করা হয়।

আটকরা হলেন- সোহেল রানা (৩২), ইমরান (১৮), রাব্বি মাহমুদ (১৮), ইব্রাহীম শেখ (২৪), চয়ন বারই (১৯), ফাহাদ (১৮), হাবিব (১৮), রাসেল (১৮), বাদল আহমেদ (১৮), তউসিফ (১৮), ইমরুল কায়েস (২৪)৷ হ্যাপি (২১), হালিমা আক্তার (১৮) ও জহুরা আক্তার বীথি (১৮)।

র‍্যাব-৪ সূত্রে জানা গেছে, চাকরির প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আশুলিয়ায় টঙ্গীবাড়িতে অবস্থিত জীম ফোর্স গার্ড লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। এসময় তিন নারীসহ ১৪ জনকে আটক করা হয় ও ২০ জনকে উদ্ধার করা হয়। সেই সঙ্গে প্রতিষ্ঠানটিতে ব্যবহৃত বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

আরও পড়ুন : সাভারে নারীসহ ১৪ প্রতারক আটক, উদ্ধার ২০

র‍্যাব-৪ সিপিসি-২ এর উপ পরিচালক কোম্পানি কমান্ডার এ এইচ এম আদনান তফাদার জানান, এই সুযোগসন্ধানী প্রতারক চক্র চাকরি দেওয়ার নামে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড