• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় আগুনে পুড়ে গেল কৃষকের বসতবাড়ি

  ওবাইদুর রহমান আকাশ, খোকসা

৩০ নভেম্বর ২০২০, ০১:২৬
খোকসা
আগুনে পুড়ে যাওয়া ঘর (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার খোকসা উপজেলার সন্তষপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার সময় এ ঘটনা ঘটে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, গোয়াল ঘরের বিদ্যুতের তারে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। তাৎক্ষণিক খড়ের পালাসহ রান্নাঘরে আগুন ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় জয়নালের বসতবাড়ি, রান্নাঘর ও গরু ঘর পুড়ে গেয়েছে। সবাই গোয়াল ঘরে থাকা একটি গরু বশীভূত হয়েছে ও আরও একটি গরু পুড়ে গুরুতর আহত হয়েছে। অগ্নিকাণ্ডে কৃষকের প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন খোকসা ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

এ বিষয়ে খোকসা ফায়ার স্টেশনের ফায়ারম্যান শামসুজ্জামান জানান, অগ্নিকাণ্ডে কৃষকদলের বসতবাড়ি রান্নাঘর ও গরু রাখার গোয়াল ঘর পুড়ে যায়। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আনুমানিক প্রায় তিন লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

তিনি আরও বলেন, আমরা প্রায় ছয় লাখ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি। প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড