• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে অবৈধ অনুপ্রবেশের চেষ্টা, আটক ১০

  ঝিনাইদহ প্রতিনিধি

২৯ নভেম্বর ২০২০, ২২:০৭
অধিকার
ছবি : সংগৃহীত

ঝিনাইদহের মহেশপুরের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে অনুপ্রবেশের চেষ্টাকালে ১০ জনকে আটক করেছে বিজিবি।

রবিবার (২৯ নভেম্বর) দিনের বিভিন্ন সময় অভিযান চালিয়ে সীমান্তের মাটিলা বিওপির মাটিলা গ্রাম, শ্রীনাথপুর বিওপির একাশীপাড়া ও কুসুমপুর বিওপির চাপাতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। এদের মধ্যে ৫ জন পুরুষ, ৪ জন নারী এবং ১ জন শিশু রয়েছে। বিকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে ঝিনাইদহ-৫৮ বিজিবি’র সহকারী পরিচালক নজরুল ইসলাম খান।

আটককৃতদের বিরুদ্ধে পাসপোর্ট অধ্যাদেশ আইনে মামলা করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া তাদের সহযোগিতা করার অভিযোগে বিজিবির পক্ষ থেকে সীমান্ত এলাকার চার জন পলাতক দালালের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

উল্লেখ্য, এ নিয়ে চলতি বছরের জুন মাস থেকে এখন পর্যন্ত ভারতে অনুপ্রবেশের চেষ্টাকালে ৩৩৪ জন বাংলাদেশি এবং ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করায় ১০ জন ভারতীয়কে এবং সহায়তাকারী ১২ দালালকে আটক করল বিজিবি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড