• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরিষাবাড়িতে ৩ জুয়ারির লাশ উদ্ধার: ২ পুলিশ প্রত্যাহার

  জামালপুর প্রতিনিধি

২৯ নভেম্বর ২০২০, ২০:৪২
জামালপুর
ছবি : সংগৃহীত

সরিষাবাড়িতে জুয়ার আসরে টাকার ভাগ বাটোয়ারার আধিপত্যকে কেন্দ্র করে সংঘর্ষে যমুনা নদীতে নিখোঁজ হওয়া ৩ জুয়ারির লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৯ নভেম্বর) সকালে টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলার বাসীদকল চর নলিনবাজার ও দুপুরে জামালপুর সরিষাবাড়ি উপজেলার বাশুরিয়ায় যমুনা নদীর তীর থেকে ওই তিনজনের লাশ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন- সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা ইউপির পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানু (৪০) ও টাঙ্গাইল উপজেলার ভুয়াপুরের গোবিন্দাসী গ্রামের বারেক মন্ডলের ছেলে ফজল মিয়া (৪০) ও একই উপজেলার শাখারিয়া গ্রামের মৃত জমসের খাঁনের ছেলে হাফিজুর রহমান খাঁন (৪৫)।

উল্লেখ্য যে, সরিষাবাড়ি উপজেলার পিংনা ইউনিয়নের চর বাশুরিয়া এলাকার যমুনা নদীতে গত বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে জুয়ার আসর বসে। জুয়ার আসরে আধিপত্য বিস্তার ও টাকার ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে জুয়ারিদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। সংঘর্ষে প্রায় ১০জন জুয়ারি আহত হয়।

সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করীম বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের উপজেলার মধ্যে দুইটি লাশ পাওয়া গেছে। অন্যটি ভূয়াপুর উপজেলায়। আমরা দুইটা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাচ্ছি। পরে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে। এ ঘটনায় দায়িত্বে অবহেলার জন্য শনিবার সন্ধ্যায় তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের উপ -পরিদর্শক মো. ইউনুস আলী ও কনস্টেবল মনির উদ্দিনকে জামালপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড