• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে ট্রাকচাপায় প্রাণ গেল শিশুর

  সারাদেশ ডেস্ক

২৯ নভেম্বর ২০২০, ১২:৪৪
ছবি : প্রতীকী

সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্রাকচাপায় সোহান (৪) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকসহ তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

রবিবার (২৯ নভেম্বর) সকালে উপজেলার পোরজনা ইউনিয়নের পার-জামিরতা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহান ভাটপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে।

আটকরা হলেন- ড্রাইভার জেলহক হোসেন, সহকারী ইমরান হোসেন ও আলামিন হোসেন।

স্থানীয়রা জানান, রোববার সকাল সাড়ে ৮টায় শিশু সোহান পার-জামিরতায় রাস্তা পার হচ্ছিল। এ সময় হাবিব এন্টারপ্রাইজের একটি ট্রাক তাকে ধাক্কা দিলে মাটিতে লুটিয়ে পড়ে।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায় সোহান। এ ঘটনায় উত্তেজিত জনতা ট্রাকসহ চালককে আটক করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল জানান, আটকদেরসহ ট্রাকটি থানায় নেয়া হয়েছে। শিশু সোহানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড