• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ.লীগ নেতাকে কুপিয়ে জখম করল স্ত্রী

  শরীয়তপুর প্রতিনিধি

২৯ নভেম্বর ২০২০, ১২:১২
আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম।
আওয়ামী লীগ নেতা মাসুদ। (ছবি: দৈনিক অধিকার)

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন মাসুদকে (৫০) দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে তার স্ত্রী।

শনিবার (২৮ নভেম্বর) বিকেল ৩ টার দিকে নাগেরপাড়া ইউনিয়নের পখমসাড় গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

গুরুতর আহত অবস্থায় ফরিদকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেন।

ফরিদ উদ্দিন মাসুদ গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। উপজেলার বড়কালীনগর গ্রামের সিদ্দিকুর রহমান আকনের ছেলে তিনি।

গোসইরহাট থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া বাজার বণিক সমিতির নির্বাচন চলছিল। নির্বাচনে সকাল থেকে সময় দিচ্ছিলেন মাসুদ। তিনি আবুল বাসার ঢালীর বাসায় ভাড়ায় থাকেন। মাসুদ দুপুরের খাবার খেতে বাসায় যান। তখন দ্বিতীয় স্ত্রী সুলতানা রাজিয়া তার স্বামী মাসুদসহ অন্যান্য অতিথিদের খাবার পরিবেশন করছিলেন। হঠাৎ পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এক পর্যায় সুলতানা রাজিয়া পিছন থেকে দা দিয়ে এলোপাতাড়ি ভাবে কোপ দেয় মাসুদকে। ঘরে থাকা অতিথিরা মাসুদকে উদ্ধার করে। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় মাসুদকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় স্ত্রী সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ।

গোসাইরহাট থানার তদন্ত ওসি আবু বকর দৈনিক অধিকারকে জানান, আমরা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। ঘটনাস্থল থেকে সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে দাটি উদ্ধার করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড