• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, গ্রেপ্তার ১

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৮ নভেম্বর ২০২০, ২০:৩৪
নারায়ণগঞ্জ
আহত সাংবাদিক মো. শাহজালাল

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি মো. শাহজালালের উপর সন্ত্রাসী হামলা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার (২৮ নভেম্বর) সকালে পূর্ব শত্রুতা জের ধরে তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে পা ভেঙ্গে দেয়। আহত সাংবাদিক শাহজালালকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত সাংবাদিকের বাবা হাজী আলম চাঁন বাদী হয়ে শনিবার বিকেলে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর প্রধান আসামি সিরাজুল ইসলাম মোল্লাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি আসামিরা পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চেঙ্গাকান্দি গ্রামের বাসিন্দা ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি মো. শাহজালালের সাথে একই এলাকার সিরাজুল ইসলাম মোল্লার দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতা নিয়ে বিরোধ চলছে। এ শত্রুতার জের ধরে শনিবার সকাল ৯ টার দিকে চেঙ্গাকান্দি বাজারে তাদের ব্যবসা প্রতিষ্ঠানে সিরাজুল ইসলামের নেতৃত্বে মজু মোল্লা, মো. সোহাগ, মো. সামাদ, মো. মোবারক হোসেন, রাফি ও নাদিমসহ ১০-১২ জনের একটি দল দেশীয় অস্ত্র দা, রামদা, লোহার রড, কুড়াল ও কাঠ নিয়ে হামলা করে। এসময় সাংবাদিক শাহাজালালকে একা পেয়ে সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে পা ভেঙ্গে দেয়। আহত সাংবাদিক শাহজালালকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

আহত সাংবাদিক শাহজালালের বাবা হাজী আলম চাঁন জানান, দীর্ঘদিন ধরে তাদের সাথে সিরাজুল ইসলাম মোল্লার বিরোধ চলছে। এ বিরোধকে কেন্দ্র করে আমাদের চাউলের আড়তে হামলা করে। এসময় সাংবাদিক শাহজালালকে একা পেয়ে সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে ডান পা ভেঙ্গে দেয়। এসময় ক্যাশ বাক্স থেকে নগদ ৪ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সাংবাদিকের উপর হামলার ঘটনায় প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড