• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারগঞ্জ উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন

  নিজস্ব প্রতিবেদক

২৮ নভেম্বর ২০২০, ২০:০৮
জামালপুর
মাদারগঞ্জ উপজেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

জামালপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মাদারগঞ্জ উপজেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

দেশের মানুষকে ধর্ম ব্যবসায়ীদের কাতারে যেতে নিষেধ করেছেন এবং শুদ্ধি অভিযান শোচ্চার বলিষ্ঠ ভূমিকা পালন করতে যুবলীগ অন্যতম অবদান রেখেছে, জানালেন বাংলাদেশ আওয়ামী যুবলীগে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি, শেখ ফজলে শামস পরশ।

শনিবার (২৮নভেম্বর) দুপুরে জামালপুরের মাদারগঞ্জ উপজেলা বালিজুড়ী এফএম উচ্চ বিদ্যালয় মাঠে মাদারগঞ্জ উপজেলা শাখার আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় মাদারগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায়, উপজেলা মাদারগঞ্জ শাখার সভাপতি ফরিদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মির্জা আজম এমপি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগে কেন্দ্রীয় নির্বাহী কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল, জামালপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এড, মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আশরায় হোসেন তরফদার, মির্জা সাখাওয়াতুল অলম মনি, জেলা আওয়ামীলীগের সদস্য ও মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহা বাংলাদেশ আওয়ামী যুবলীগে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী মো মাজহারুল, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ প্রমুখ।

বক্তারা আরো বলেন, মাননীয় প্রধান মন্ত্রী ভোগের রাজনীতি করে না, ত্যাগের রাজনীতি করে। ঘাতকরা তার সপরিবারকে হত্যার পরে তার কোন চাওয়া পাওয়ার নেই, চাওয়া একটাই দেশের মানুষ কিভাবে ভাল থাকতে পারে। যুবলীগে কমিটিতে কোন মাদক কারবারি ও জুয়ার কোন ভাবেই কমিটিতে প্রবেশ করতে পারবে না। যারা প্রকৃতভাবে বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনা উন্নয়নে পাশে থেকে মানব সেবা করবে তাদের হাতে যুবলীগ গঠিত হবে।

পরে বিকেলে দ্বিতীয় অধিবেশনে তিন বছর মেয়াদী কমিটি করেন এতে দ্বিতীয় বারের মত সভাপতি ফরিদুল ইসলাস ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে নির্বাচিত করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড