• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বাস্থ্য কমপ্লেক্সের পাশেই মিলল যুবকের লাশ

  শরীয়তপুর প্রতিনিধি

২৮ নভেম্বর ২০২০, ১৬:৫৯
মর্গ
ময়না তদন্তের জন্য নিহতের লাশ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে (ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের পাশ থেকে রাকিব হাসান সম্রাট (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় ডামুড্যা থানা পুলিশ।

নিহত সম্রাট উপজেলার ইসলামপুর ইউনিয়নের মৃত সিরাজ মুন্সির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাকিব দীর্ঘদিন ধরে ‘ব্লাড ট্রান্সফিউশন’ নামে একটি রক্তদানের সামাজিক সংগঠনে স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করতেন। শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের দক্ষিণ পাশের একটি পরিত্যক্ত স্থানে তার লাশ দেখতে পেলে স্থানীয়রা ডামুড্যা থানায় খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এ দিকে, ওই যুবকের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয়দের মাঝে নানা গুঞ্জন চলছে। সবার দাবি সম্রাটের মৃত্যু রহস্যময়।

আরও পড়ুন : গাইবান্ধার সড়কে ঝরল তাজা এক প্রাণ

ডামুড্যা থানার তদন্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন দৈনিক অধিকারকে লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি, একটি যুবকের মরদেহ পরে আছে। সাথে সাথে উদ্ধার করে লাশটি ময়না তদন্তের জন্য পাঠাই। ময়না তদন্তের রিপোর্ট পেলে বলা যাবে কীভাবে যুবকটির মৃত্যু হলো।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড