• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় অন্তঃসত্ত্বাসহ ৪ জনকে পিটিয়ে আহত

  ভোলা প্রতিনিধি

২৭ নভেম্বর ২০২০, ২১:১৩
পিটিয়ে
ছবি : প্রতীকী

ভোলার লালমোহনে অন্তঃসত্ত্বা নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের কচুয়াখালী এলাকার সেকান্তর মাষ্টার হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন, মোসা. বিউটি বেগম (৪০), তার অন্তঃসত্ত্বা মেয়ে আছিয়া বেগম (২৫), রুবিনা (১৬) ও ছেলে রায়হান (৯)। এদের মধ্যে বিউটি বেগম ও আছিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাদের লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

আহত বিউটি বেগম বলেন, তাদের পুকুরের ঘাটে ছেলে রায়হান পা ধুতে গেলে তার দেবর বশিরের স্ত্রী ইয়াছমিন রায়হানকে ধাক্কা দিয়ে পুকুরে ফেলে দেয়। এ ঘটনার প্রতিবাদ করতে গেলে বিউটি বেগমের মেয়ে আছিয়া ও রুবিনাকে মারধর করে বশির, তার স্ত্রী ইয়াছমিন ও ছেলে মাহি। পরে বিউটি বেগম নিজে ঘটনা জানার জন্য গেলে তাকেও বেধড়ক মারধর করে তারা। এতে গুরুতর আহত হলে তাদের লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে বিউটি বেগম ও তার মেয়ে আছিয়া লালমোহন হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হবে বলে জানান বিউটি বেগম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড