• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় অস্ত্রসহ দুই জঙ্গি আটক

  বগুড়া প্রতিনিধি

২৭ নভেম্বর ২০২০, ১৯:২৭
জঙ্গি
ছবি : সংগৃহীত

বগুড়ায় আগ্নেয়াস্ত্র, ধারাল অস্ত্র ও বিস্ফোরক তৈরির সরঞ্জামসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার-আল-ইসলামের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে সদর উপজেলার বাঘোপাড়া এলাকা থেকে তাদের আটক করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা।

গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল বাঘোপাড়া উত্তরপাড়া জামে মসজিদের পাশে অভিযান চালায়। এসময় সেখান থেকে জঙ্গি সংগঠন আনসার-আল-ইসলামের দাওয়াহ বিভাগের দুই সদস্য ইকবাল হোসেন সরকার ও জায়েদুর রহমান ওরফে আবদুল্লাহকে আটক করা হয়। তাদের দুজনের বাড়িই কুমিল্লা জেলায়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি ওয়ান শুটার বন্দুক, একটি চাপাতি, বিস্ফোরক তৈরির সরঞ্জাম এবং বেশকিছু জিহাদি বই ও প্রচারপত্র জব্দ করা হয়েছে। মামলা দায়েরের পর সাত দিনের রিমান্ড আবেদনসহ আনসার-আল-ইসলামের এই দুই সদস্যকে দুপুরে আদালতে নেয়া হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড