• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে দুইজনের আত্মহত্যা

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

২৭ নভেম্বর ২০২০, ১৮:০৫
আত্মহত্যা
ছবি : প্রতীকী

চাঁপাইনবাবগঞ্জে পৃথক ঘটনায় এক গৃহবধূ ও এক যুবক আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। তাদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পারভীন খাতুন অতিরিক্ত ঘুমের ট্যাবলেট এবং শিবগঞ্জ উপজেলার সেলিম বিষপানে আত্মহত্যা করেছেন।

সদর মডেল থানার ওসি (তদন্ত) কবির হোসেন জানান, বৃহস্পতিবার রাতে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে পারভিন খাতুন অতিরিক্ত ঘুমের ট্যাবলেট সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি পরিবারের অন্য সদস্যরা জানতে পেরে সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সেখানেই পারভীন খাতুন মারা যান। নিহত পারভীন পৌর এলাকার মসজিদ পাড়ার জাহাঙ্গীর আলমের স্ত্রী।

অপর দিকে শিবগঞ্জে সেলিম রেজা নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার চককির্ত্তী ইউনিয়নের চাঁদপুর গাবতলা গ্রামের আবদুল মান্নানের ছেলে। তিনিও পারিবারিক ঝামেলায় আত্মহত্যা করেছেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছে। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে শুক্রবার সকালে হস্তান্তর করা হয়। পৃথক ঘটনায় সংশ্লিষ্ট থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড