• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষকে ফাঁসাতে গৃহকর্মীকে হত্যা, ক্ষোভে উত্তাল এলাকা

  সুনামগঞ্জ প্রতিনিধি

২৭ নভেম্বর ২০২০, ১০:৫০
শাস্তির দাবি
আব্দুস সালামকে হত্যায় জড়িত কামরান আব্দুল হাইসহ অভিযুক্তদের শাস্তির দাবি। (ছবি : সংগৃহীত)

সুনামগঞ্জের দোয়ারাবাজারে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ বাড়ির গৃহকর্মী আব্দুস সালামকে হত্যায় জড়িত যুক্তরাজ্য প্রবাসী কামরান আব্দুল হাইসহ অভিযুক্তদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে দোহালিয়া ইউনিয়ন পরিষদ ভবনের সম্মুখে এ কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে মুক্তিযোদ্ধা, কৃষক, শ্রমিক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

এ সময় সালাম হত্যা মামলার আসামি কামরান আব্দুল হাই, জয়নাল, অজুদ, মছদসহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন নিহতের স্বজনসহ এলাকাবাসী।

নিহত সালামের স্ত্রী লাভলী বেগম বলেন, প্রতিপক্ষকে ফাঁসাতে যুক্তরাজ্য প্রবাসী কামরান আব্দুল হাইয়ের নির্দেশে তার মামাতো ভাই ও তাদের ছেলেরা আমার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তিনটি শিশু সন্তান নিয়ে আমি এখন কোথায় গিয়ে দাঁড়াবো? এই নৃশংস হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টন্তমূলক শাস্তি দাবি করছি।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ আলী, নাজিম উদ্দিন ওরফে সুনুর আলী, গ্রামের প্রবীণ ব্যক্তি মো. আহাদ আলী, মো. আব্দুর রহিম, মো. শাকির আলী, মাওলানা ইসমাঈল আলী, ইলিয়াস উদ্দিন।

আরও পড়ুন : চুক্তিতে অন্যের সাজা খাটছে অটোরিকশা চালক!

উল্লেখ্য, গত ১৬ নভেম্বর দিনগত রাতে দোয়ারাবাজার উপজেলার গোরেশপুর গ্রামে বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহকর্মী আব্দুস সালামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এই ঘটনায় বাড়ির মালিকসহ আট জনের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত সালামের স্ত্রী লাভলী বেগম। ঘটনার পর দিন পুলিশ ৭ আসামিকে গ্রেফতার করে জেল হাজাতে পাঠায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড