• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি, ভোগান্তিতে মানুষ  

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২৬ নভেম্বর ২০২০, ১৬:৪২
স্বাস্থ্য কমপ্লেক্স
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে কর্মবিরতি পালনকালে স্বাস্থ্য সহকারীরা (ছবি : দৈনিক অধিকার)

স্বাস্থ্যবিধি মেনে ময়মনসিংহের ভালুকা উপজেলায় নিয়োগবিধি সংশোধনসহ বেতন আপগ্রেডেশন দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে নেমেছেন স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ৯টা থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই কর্মসূচি শুরু হয়।

বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতির ভালুকা উপজেলা কমিটির আয়োজনে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এতে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ১১টি ইউনিয়নের ২৬৫টি টিকা কেন্দ্রে কর্মরত স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা অংশ নেন।

বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের ভালুকা উপজেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী অনির্দিষ্টকালের জন্য আমাদের কর্মবিরতি শুরু হয়েছে। দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত এই কর্মসূচি চলবে বলেও জানিয়েছেন তিনি।

এ দিকে, স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতির ফলে শিশুদের যক্ষ্মা, পোলিও, ধনুষ্টংকার, ডিপথেরিয়া, হাম-রুবেলাসহ ১০টি মারাত্মক রোগের টিকাদান কার্যক্রম বন্ধ রয়েছে। ফলে টিকা নিতে আসা ভালুকা উপজেলার সাধারণ মানুষ ভোগান্তির শিকার হচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড