• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিকআপ ভ্যানে মাদক পাচার, ধরা খেল চালক

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

২৬ নভেম্বর ২০২০, ১৫:৩২
থানা
ভৈরব থানা (ছবি : দৈনিক অধিকার)

অভিনব কৌশলে পিকআপ ভ্যানে মাদক পাচারকালে কিশোরগঞ্জে ১২৫ বোতল ফেনসিডিলসহ রুবেল মিয়া (২৫) নামে এক চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে জেলার ভৈরব উপজেলাধীন ঢাকা-সিলেট মহাসড়কের নাটাল মোড়ের টোল প্লাজা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রুবেল ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার কাধরাইল গ্রামের মমিন মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদে পুলিশ জানতে পারে একটি পিকআপ ভ্যানে করে গ্যাসের সিলিন্ডারের ভেতর লুকিয়ে ফেনসিডিল পাচার করা হচ্ছে। পরে ওই তথ্যের ভিত্তিতে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিনের দিক নির্দেশনায় এসআই মতিউজ্জামানসহ সঙ্গীয় ফোর্স নাটালের মোড় এলাকার টোল প্লাজায় টেকপোস্ট বসায়। একপর্যায়ে ওই পিকআপটি গ্রেপ্তার করে তল্লাশি করলে গ্যাসের সিলিন্ডারের ভেতর থেকে ১২৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। একই সাথে মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

আরও পড়ুন : ২২ দিনের ছেলেকে কুপিয়ে হত্যা করল বাবা!

বিষয়টি নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন দৈনিক অধিকারকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে মাদকসহ রুবেলকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে এসআই মতিউজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় আসামিকে কিশোরগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড