• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে ভাবীকে ধর্ষণের পর জোরপূর্বক গর্ভপাতের অভিযোগ

  নড়াইল প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২০, ২০:৫৯
ধর্ষণ
ছবি : প্রতীকী

নড়াইলের লোহাগড়ার চাচই গ্রামে দুই সন্তানের জননীকে (চাচাত ভাবী) ধর্ষণের মাধ্যমে গর্ভবতী করার অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও জোর করে গর্ভপাত করায় ওই নারী মারাত্মক অসুস্থ হয়ে লোহাগড়া হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা গেছে।

বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের বিল্লাল শেখ (২৮) দীর্ঘদিন ধরে কু প্রস্তাব ও ভয়ভীতি দেখিয়ে (চাচাত ভাবীকে) ওই নারীর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে ওই নারী গর্ভবতী হয়ে পড়েন। তখন বিষয়টি ধর্ষক বিল্লালকে জানালে বিল্লাল দায় অস্বীকার করে ওই নারীকে ভয়ভীতি প্রদানসহ প্রাণনাশের হুমকি দেয়। এমনকি ওই নারীর মেয়ে জামাইকে জানিয়ে দেওয়ার হুমকি দেয়। ধর্ষক বিল্লাল ভয়ভীতি দেখিয়ে গত ২০ নভেম্বর একজন ডাক্তারের ব্যক্তিগত চেম্বারে নিয়ে গর্ভপাত করিয়ে ওই নারীকে বাড়িতে নিয়ে যায়।

ওই নারীর(রক্তপাত) শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার (২৫নভেম্বর) দুপুরে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন এবং সন্ধ্যায় লোহাগড়া থানায় ধর্ষণের অভিযোগ করেন।

ভুক্তভোগী ওই নারী ও স্বজনরা জানায়, থানায় অভিযোগ দায়েরের কথা জেনে বিল্লাল ও তার পরিবার তাদেরকে হুমকি দিচ্ছে।

অভিযুক্ত বিল্লাল অভিযোগ অস্বীকার করে বিষয়টি এড়িয়ে যাবার চেষ্টা করেছেন। লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, অভিযোগ পেয়েছি। বুধবার সন্ধ্যায় অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড