• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার

  সাতক্ষীরা প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২০, ২০:৪৪
লাশ
ছবি : প্রতীকী

সাতক্ষীরার কলারোয়া থেকে এক কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার দেয়াড়া গ্রামের বিশ্বাসপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম মোসলেম উদ্দীন বিশ্বাস (৬০)। তিনি ওই গ্রামের মৃত নঈম উদ্দীন বিশ্বাসের ছেলে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল কবির জানান, সম্প্রতি কৃষক মোসলেম উদ্দীনের শ্যালক অসুস্থ থাকায় তার স্ত্রী সাতক্ষীরায় অবস্থান করছেন। বাড়িতে কেউ না থাকায় মোসলেম উদ্দীন মঙ্গলবার রাতের খাবার খেয়ে বাড়িতে একা ঘুমিয়ে পড়েন। এরপর রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ খাটের উপর ফেলে রেখে যায়।

খায়রুল কবির আরও জানান, বিকালে তার মেয়ে (বাড়ির পাশে বিয়ে দেয়া) মাঠে গরু নিয়ে গেলে সেখান থেকে সে তার বাবার বাড়িতে যান বাবার সঙ্গে দেখা করতে। বাবার বাড়িতে গিয়ে তার বাবাকে অনেক বার ডেকে না পাওয়ায় সে গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে তার বাবার গলাকাটা মরদেহ খাটের উপর লেপের ভিতরে পড়ে থাকতে দেখেন।

স্থানীয়রা মরদেহ দেখে পুলিশে খবর দেন। পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করেন।

তিনি আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া হত্যার রহস্য উন্মোচনে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড