• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে ইয়াবাসহ নারী আটক

  মিরসরাই প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২০, ২০:২৫
ইয়াবা
ছবি : সংগৃহীত

দেশজুড়ে বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদক কারবারি আটকে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে প্রশাসন। অন্যদিকে মাদক কারবারিরাও প্রশাসনের সঙ্গে পাল্লা দিয়ে মাদক পাচারে নতুন নতুন কৌশল ও পন্থা অবলম্বন করছে।

মাদক কারবারিরা কখনো পেটে করে, গ্যাস সিলিন্ডার বোতলে, মোটরসাইকেলের তেলের ট্যাঙ্কিতে, জুতার ভিতরে, পায়ুপথে, গাড়ির চেসিসে চুম্বক লাগিয়ে, সিটের নিচে, কাঁঠাল বা ফলের ভিতরে, চালের বস্তায়, বিস্কুটের টিনে, মেকাপ বক্সে, মাছের পেটে করে, ঔষধের প্যাকেটে, কুরিয়ারের পার্সেলে, এ্যাম্বুলেন্সে করে মাদক পাচারের চেষ্টা চালাচ্ছে। তেমনই ঘটনা ঘটেছে মিরসরাইয়ে।

বুধবার (২৫ নভেম্বর) বিকেলে মিরসরাইয়ের হাদী ফকিরহাটে চানাচুরের প্যাকেটে করে পাচারকালে ৭০৫ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারিকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ।

আটককৃত নারীর নাম শারমিন আক্তার (৩২)। সে কক্সবাজার জেলার চকরিয়া এলাকার এ.কে খানের স্ত্রী।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রাজিব পোদ্দারের নেতৃত্বে বিশেষ অভিযানে হাদি ফকিরহাট থেকে শারমিনের ভ্যানিটিব্যাগের ভেতরে থাকা চানাচুরের প্যাকেটে থাকা ৭০৫ পিচ ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত নারী আসামীর বিরুদ্ধে মিরসরাই থানায় মাদকের মামলা রুজু করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড