• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে গোয়েন্দা পুলিশের অভিযানে তিন ছিনতাইকারী আটক

  কক্সবাজার প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২০, ১৮:৩৭
ছিনতাইকারী
ছবি : সংগৃহীত

কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তিন ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আটক তিনজন পেশাদার ছিনতাইকারী বলে দাবী গোয়েন্দা পুলিশের।

মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে এ অভিযান চালানো হয়। আজ দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী।

আটককৃতরা হলো- সালমান, অজয় মল্লিক ও আয়াছ। এর মধ্যে সালমানের বিরুদ্ধে ২ টি অস্ত্র মামলা, ২ টি ডাকাতি মামলা ও ১ টি মাদক মামলা রয়েছে। অজয় মল্লিকের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা রয়েছে।

ওসি জানান, মূলত পর্যটন মৌসুমের শুরুতে ছিনতাইকারীদের তৎপরতা বেড়ে যায়। পর্যটক সমাগম এলাকায় তারা বিভিন্ন কৌশলে ছিনতাই করে। গেল কয়েকদিন আগে ছিনতাইয়ের কবলে পরে কয়েকজন প্রাণ হারান। এর পরিপ্রেক্ষিতে আমরা গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করি। এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের তিনজনকে আটক করতে সক্ষম হয়।

ওসি আরও জানান, ছিনতাইকারীচক্রের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে এবং এই অভিযান অব্যাহত থাকবে। মঙ্গলবার রাতে গ্রেফতার তিনজনকে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড