• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৩ যুবক গ্রেপ্তার

  পঞ্চগড় প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২০, ১৮:২৭
গ্রেপ্তার
ছবি : প্রতীকী

পঞ্চগড়ের তেঁতুলিয়ার দেবনগড় ইউনিয়নে নবম শ্রেণীর দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ওমর ফারুক ইমন (২০), আনোয়ার হোসেন (২৫) ও সোহাগ (২২) নামে তিন যুববকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে। পরে বুধবার (২৫ নভেম্বর) বেলা ১১ টায় অভিযুক্ত ওই তিন যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়ে গেলে পরে তাদের ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

আটক ওমর ফারুক ইমন তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ এলাকার হাফিজ উদ্দিনের ছেলে,আনোয়ার হোসেন একই এলাকার দারাজ উদ্দিন ও সোহাগ বামনপাড়া এলাকার এনামুল হকের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ওই দুই স্কুল ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে বের করে বিভিন্ন এলাকায় নিয়ে যায় আনোয়ার ও ইমন নামে দুই যুবক। পরে রাতে নিজ বাড়িতে ওই দুই যুবক স্কুল ছাত্রীদের জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে এবং সোহাগ নামে ওই যুবক এতে সহযোগিতা করে। এসময় ওই দুই স্কুল ছাত্রী চিৎকার করলে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পুলিশকে খবর দেয়। আজ বিকালে ওই দুই স্কুল ছাত্রীদের বাবা বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষণের অভিযোগে ইমন ও আনোয়ারকে এবং ধর্ষণের কাজে সহযোগিতা করার দায়ে সোহাগকে আটক করে।

পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায় জানান, দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৩ যুবক আটক করে জেল হাজতে পাঠানো প্রস্তুতি চলছে এবং দুই স্কুলছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড