• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪ খুনের ঘটনায় ছোট ভাইকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল

  সাতক্ষীরা প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২০, ১৯:৪৮
অভিযুক্ত রায়হানুল (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার কলারোয়ায় মাছ ব্যবসায়ী শাহিনুর ইসলামসহ পরিবারের ৪ সদস্যকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা মামলায় ছোটভাই রায়হানুল ইসলামকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেছে সিআইডি।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে সাতক্ষীরার আমলী আদালত-১ এর বিচারক বিলাস কুমার মণ্ডলের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা শফিকুল ইসলাম চার্জশিট দাখিল করেন।

সিআইডির পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, ২৮ জন সাক্ষীর সাক্ষ্য ও আদালতে ১৬৪ ধারায় রায়হানুল ইসলামের জবানবন্দী পর্যালোচনা সাপেক্ষে তাকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর ভোর রাতে সাতক্ষীরার কলারোয়ার খলশি গ্রামে মাছ ব্যবসায়ী শাহিনুর ইসলামসহ পরিবারের ৪ সদস্যকে গলা কেটে হত্যা করা হয়। রাতে শাহিনুলের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন। সে মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডি পুলিশকে। হত্যার দিনই জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় নিহতের ছোট ভাই রায়হানুলকে। পরের দিন রায়হানুলকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পরে রায়হানুলকে পুলিশের রিমান্ডে নেওয়া হয়। আদালতে জবানবন্দী নেওয়া হয় ১৬৪ ধারায়।

জবানবন্দীতে রায়হানুল স্বীকার করেন, ভাই ও ভাবীকে স্পীডের সাথে ঘুমের ওষুধ খাইয়ে চাপাতি দিয়ে তিনিই ভাই শাহিনুল ইসলামসহ পরিবারের ৪ সদস্যকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেন। পরিবারের বেচে যাওয়া একমাত্র ৫মাসের শিশু মারিয়া সাতক্ষীরা জেলা প্রশাসনের তত্ত্বাবধানে স্থানীয় হেলাতলা ইউনিয়ন পরিষদের সদস্য নাসিমা খাতুনের কাছে বেড়ে উঠছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড