• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে কাভার্ডভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  নরসিংদী প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২০, ১৫:২৬
লাশ
দুর্ঘটনায় নিহত সফিকুল ইসলামের লাশ (ছবি : দৈনিক অধিকার)

সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নরসিংদীতে সফিকুল ইসলাম (৩২) নামে এক টেক্সটাইল কর্মচারী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও পাঁচজন আহত হলে গুরুতর অবস্থায় তাদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে জেলার ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর খাদ্য গুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম (৩৮) নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে ও মাধবদীর মুন টেক্সটাইল মিলের কর্মচারী।

অপরদিকে দুর্ঘটনায় আহতরা হলেন- শিবপুর উপজেলার দুপাত্তর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে মাসুদ (৩৫), মনোহরদী উপজেলার লেবুতলা গ্রামের আকমলের ছেলে মাহমুদুল (২৪), কাদেরের ছেলে রাশেদ (২৪), একই এলাকার ব্রাহ্মণপাড়ার আব্দুল আউয়ালের ছেলে জহিরুল (৪৫) ও কিশোরগঞ্জ জেলার কুল্লারচর থানার বড়চলা গ্রামের আবদুল মতিনের ছেলে হান্নান (৩৫)।

শিবপুর মডেল থানার এসআই আফজাল হোসেন জানান, সকালে ঢাকা থেকে ফ্রেশ সিমেন্ট নিয়ে একটি কাভার্ডভ্যান মনোহরদীর দিকে যাচ্ছিল। পথে শিবপুর উপজেলার খাদ্য গুদামের সামনে পৌঁছালে অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহী একটি সিএনজির সাথে কাভার্ডভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই সফিকুল ইসলাম নামে এক সিএনজি আরোহীর মৃত্যু হয়। একই দুর্ঘটনায় সিএনজিতে থাকা আরও ৫ জন আহত হয়। পরে স্থানীয়রা হতাহতের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে।

দুর্ঘটনার পর থেকে কাভার্ডভ্যান চালক পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন : স্বামীর ছোড়া অ্যাসিডে ঝলসে গেল নুপুরের মুখ

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান দৈনিক অধিকারকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, হতাহতের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে বিষয়টিতে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড