• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিটিয়ে ও পুড়িয়ে হত্যা : এক আসামি ৫ দিনের রিমান্ডে

  লালমনিরহাট প্রতিনিধি

২৩ নভেম্বর ২০২০, ১৩:০১
পিটিয়ে ও পুড়িয়ে হত্যা
পিটিয়ে ও পুড়িয়ে হত্যা : এক আসামি ৫ দিনের রিমান্ডে (ছবি : সংগৃহীত)

লালমনিরহাটের বুড়িমারীতে জুয়েল হত্যার ঘটনায় এক আসামির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গোয়েন্দা পুলিশের (ডিবি) রিমান্ড শুনানি শেষে রবিবার (২২ নভেম্বর) দুপুরে লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফেরদৌসী বেগম এই আদেশ দেন।

জানা গেছে, গত ২০ নভেম্বর রাতে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে রাসেলকে পাটগ্রামের কলেজ এলাকা থেকে গ্রেপ্তার করে। পরদিন শনিবার (২১ নভেম্বর) তাকে রিমান্ডের জন্য আবেদনসহ কোর্টে সোপর্দ করা হয়। সর্বশেষ রবিবার শুনানির ধার্য তারিখে রাসেলের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এ দিকে শনিবার রাতে বুড়িমারী বামনদল এলাকায় অভিযান চালিয়ে একই মামলার আবুল কালাম ওরফে গামছা কালাম নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। পরে তাকে ৫ দিনের রিমান্ডের আবেদন চেয়ে কোর্টে সোপর্দ করা হয়।

আরও পড়ুন : কুড়িগ্রাম সীমান্তে বিএসএফের হাতে গরু ব্যবসায়ী আটক

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর আবু ইউসুফ শহিদুন্নবী জুয়েল নামের ওই ব্যক্তিকে তুচ্ছ ঘটনায় একটি মসজিদের ভেতর থেকে বের করে আনা হয়। পরে মারধর করার পর স্থানীয় ইউনিয়ন পরিষদের ভেতরে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হলে সেখান থেকে উত্তেজিত জনতা তাকে বাইরে বের করে আনে। একই সময় উত্তেজিত জনতা পিটিয়ে হত্যার পর তার মরদেহ পুড়িয়ে দেয়। ওই সময় স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ওসি ঘটনাস্থলে গিয়ে চেষ্টা করেও তাদের থামাতে ব্যর্থ হন। ক্ষুব্ধ জনতা তাদেরও ধাওয়া দিয়ে সরিয়ে দেয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড