• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন কমিটি পেল কুলাউড়া ব্যবসায়ী সমিতি

  কুলাউড়া প্রতিনিধি

২২ নভেম্বর ২০২০, ২০:২৩
কুলাউড়া
সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই (ছবি : সংগৃহীত)

মৌলভীবাজারের কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি পদে বদরুজ্জামান সজল ১৪২৬ ভোট পেয়ে পুনরায় ও সাধারণ সম্পাদক পদে বিদায়ী কমিটির যুগ্ম-সম্পাদক আতিকুর রহমান আখই ১৪৫৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

অপরদিকে নির্বাচনে সভাপতি পদে আরেক প্রার্থী বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম ১২৯৪ ভোট এবং সাধারণ সম্পাদক পদের অপর ২ প্রার্থীর মধ্যে কুলাউড়া পৌরসভার কাউন্সিলর ইকবাল আহমদ শামীম ১০৪২ ভোট ও শফিক মিয়া আফিয়ান ১৫২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

ভোট গণনা শেষে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে সমিতির নির্বাচন পরিচালনা পরিষদের আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমান এর পরিচালনায় বিজয়ীসহ সকল প্রার্থীদের আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, নির্বাচন পরিচালনা পরিষদের সদস্য সচিব প্রভাষক সিপার আহমেদ এবং সদস্য অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, সাবেক সভাপতি হাজী মো. চেরাগ আলী, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী বদরুল ইসলামসহ নির্বাচনের সাথে জড়িত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বিভিন্ন পদের প্রার্থীসহ এজেন্টবৃন্দ।

এছাড়া সমিতির সহ-সভাপতির দুই পদে পুনরায় হাজী রফিক মিয়া ফাতু ১৪০১ ভোট ও মো. আব্দুল ওয়াহিদ ১১৫৬ ভোট, সহ-সাধারণ সম্পাদকের দুই পদে মো. শফিকুল ইসলাম জায়েদ ৯৭৯ ভোট ও মো. ফয়েজ উদ্দিন ৯৫৯ ভোট, কোষাধ্যক্ষ পদে পুনরায় হাফিজ বদরুল ইসলাম ১৪১৮ ভোট, দপ্তর সম্পাদক পদে ডা. কুতুব উদ্দিন ১০২৫ ভোট, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে খন্দকার সাইফুর রহমান আফজল ১২৬৫ ভোট, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এইচ ডি রুবেল ১০৭৫ ভোট ও নারী উদ্যোক্তা বিষয়ক সম্পাদক পদে সুফিয়া রহমান ইতি ১৭১১ ভোট পেয়ে সম্পাদকীয় পদে বিজয়ী হয়েছেন।

সমিতির ৮ ওয়ার্ডের সম্পাদক-সদস্য পদের মধ্যে ১নং ওয়ার্ড সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. নজরুল ইসলাম এবং সদস্য পদে রিংকু বর্ধন ২৫৭ ও আবু সাঈদ ২২০ ভোট, ২ নং ওয়ার্ড সম্পাদক পদে অশোক চন্দ ২৩১ এবং সদস্য পদে শেখ মো. সুমন ৩০৮ ও মারুফ আহমদ জালাল ২৬৯ ভোট, ৩নং ওয়ার্ড সম্পাদক পদে আব্দুল মতলব ৯২ এবং সদস্য পদে কামাল আহমদ ১৫১ ও কাওছার আহমদ চৌধুরী সাব্বির ১১৭ ভোট, ৪ নং ওয়ার্ড সম্পাদক পদে গউছ মিয়া ২৭৭ এবং সদস্য পদে আব্দুল মান্নান ৩৩২ ও হায়দর আলী ২৩৮ ভোট ৫ নং ওয়ার্ড সম্পাদক পদে আব্দুল মোহিত ১৪৩ এবং সদস্য পদে আবুল কালাম রাসেল ২৩৩ ও এনামুল হক এনাম ২০৭ ভোট, ৬নং ওয়ার্ড সম্পাদক পদে ৪র্থ বারের মতো আব্দুল্লাহ আল মনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবং সদস্য পদে নজরুল ইসলাম সোনা ১৩৪ ও ইকবাল আহমদ দিপু ৯৭ ভোট, ৭নং ওয়ার্ড সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এজাজ মাহমুদ চৌধুরী ফুল এবং সদস্য পদে জুনেদ আহমদ ৭৩ ও শাহজাহান কবির ৬৫ ভোট এবং ৮নং ওয়ার্ড সম্পাদক পদে রাজু আহমদ দুলাল ১৪১ এবং সদস্য পদে নাজিম বকস ১২২ ও মো. মোস্তফা ১০৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা পরিষদের আয়োজনে গত শনিবার (২১ নভেম্বর) কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কোন ধরনের বিশৃঙ্খলা ছাড়াই উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত ভোটকেন্দ্রে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে ও কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে পুলিশ প্রশাসনসহ আনসার বাহিনীর সদস্যরা সার্বক্ষনিক শান্তিশৃঙ্খলার দায়িত্ব পালন করে ভোট গ্রহণ ও ফলাফল সম্পন্ন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড