• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ৬ মোটরসাইকেল চোর আটক

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২২ নভেম্বর ২০২০, ১৮:৪৮
চোর
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে ৪টি চোরাই মোটরসাইকেলসহ আটক করেছে পুলিশ।

রবিবার (২২ নভেম্বর) বেলা আড়াইটায় নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা পুলিশ দাপা ইদ্রাকপুর এলাকা থেকে তাদের আটক করে। আটককৃতরা মোটরসাইকেল চুরির সাথে সাথে ছিনতাইও করে থাকে বলে জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন- ফতুল্লা থানা এলাকার দাপা ইদ্রাকপুর এলাকার মৃত আজিজ মিয়ার ছেলে শাহ আলম,আড়াইহাজার থানা এলাকার রিপন মিয়ার ছেলে শাহ পরান, একই থানার নয়াপাড়া এলাকার মৃত হাসমত মিয়ার ছেলে সুমন, ফরিদপুর জেলার আকবর মোল্লার ছেলে তুহিন মোল্লা,আড়াইহাজার থানা এলাকার বিনাইচর এলাকার মান্নান মিয়ার ছেলে ইয়াছিন মিয়া,একই থানার সোলাইমান মিয়ার ছেলে হাবিবুর রহমান।

পুলিশ জানায়,ফতুল্লাসহ নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্র সক্রিয় রয়েছে। বিভিন্ন সময় এই চক্রের সদস্যরা অভিনব কায়দায় মোটরসাইকেল চুরি করে থাকে। রবিবার গোপন সংবাদের ভিত্তিতে দাপা এলাকায় অভিযান চালিয়ে চক্রের ৬ জন সদস্যকে ৪টি মোটরসাইকেলসহ আটক করা হয়েছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন বলেন, আটককৃতরা জেলার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে অন্যত্র বিক্রি করে আসছিল। মোটরসাইকেল চুরি করা ছাড়াও আটককৃতরা ছিনতাইয়ের সাথেও জড়িত। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড