• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গুনিয়ায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

  রাঙ্গুনিয়া প্রতিনিধি, চট্টগ্রাম

২২ নভেম্বর ২০২০, ১৮:০৭
দুর্ঘটনা
ছবি : সংগৃহীত

রাঙ্গুনিয়ার কাপ্তাইয়ে যাত্রীবাহী বাস এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ ২৫ জন যাত্রী আহত হয়েছেন। রবিবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রাইখালী-রাজস্থলী সড়কের কারিঘর পাড়ার হাতিমারা নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

বাসের যাত্রী নুর মোহাম্মদ জানান, রাজস্থলী হতে ছেড়ে আসা রাঙ্গামাটিগামী (চট্টমেট্রো-জ ০৪-০১০২) যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা (চট্টগ্রাম থ-১৪) সিএনজি অটোরিকশা'র মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনায় সিএনজি'র সামনের দিক দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি প্রধান সড়কের মাঝ বরাবর উল্টে যায়। এতে সিএনজি অটোরিকশা চালক মো. সোলেমানসহ (৩৫) বাসের ২৫ যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদের চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নেয়া হয়৷

চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালের পরিচালক প্রবীর খিয়াং জানান, আহতদের মধ্যে সিএনজি অটোরিকশা চালক সোলেমানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বাকীরা চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী জানান, রোববার (২২ নভেম্বর) সকালে রাজস্থলী থেকে রাঙামাটির উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি হাতিমারা নামক স্থানে আসলে সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে কাপ্তাই জোনের বাঙালহালিয়া সেনাবাহিনী ও কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা স্থানীয়দের সহায়তায় দুর্ঘটনা কবলিত যাত্রীদের উদ্ধার করে । পরে চন্দ্রঘোনা থানা পুলিশ এর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রমে সহায়তা করেন। আহতরা স্থানীয় ফার্মেসী এবং চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে চিকিৎসা নেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড