• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

  গাজীপুর প্রতিনিধি

২২ নভেম্বর ২০২০, ১৭:২৭
আত্মহত্যা
ছবি : প্রতীকী

গাজীপুরের শ্রীপুরে স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে রিপা আক্তার (২৬) নামের এক পোশাক শ্রমিক।

রবিবার (২২ নভেম্বর) সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের জৈনা বাজার শফিক মিলিটারির বাসায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শুক্কুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রিপা আক্তার ময়মনসিংহের ভালুকা উপজেলার পারুলদিয়া গ্রামের প্রয়াত মফিজ উদ্দিনের ছেলে এবং টাঙ্গাইল সদর উপজেলার ভালুককান্দি গ্রামের লিটন মিয়ার স্ত্রী। সে স্বামীর সাথে শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার শফিক মিলিটারির বাসায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করতো। তাদের সংসারে রিয়ান নামের ৬ বছরের একটি ছেলে রয়েছে।

নিহতের স্বামী লিটন মিয়া জানান, ঝগড়া ও কথা কাটাকাটির পর আমি ঘর থেকে বের হওয়ার সাথে সাথে রিপা দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর ফিরে এসে ডাকাডাকি করে দরজা না খুললে স্থানীয়দের সহায়তায় দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সফিকুল ইসলাম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শুকুর আলী জানান, নিহতের গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ওই গৃহবধূ ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড