• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিচয় মিলল চুয়াডাঙ্গায় উদ্ধার হওয়া কঙ্কালের

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২২ নভেম্বর ২০২০, ১৭:১৫
কঙ্কাল
ভ্যানেটি ব্যাগ ও কাপড় দেখে মিমকে শনাক্ত করে তার পরিবার (ছবি : সংগৃহীত)

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাথাভাঙ্গা নদী থেকে মিম খানম নামে এক কলেজ ছাত্রীর কঙ্কালের খুলি ও হাড় উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি কুষ্টিয়া মিরপুর উপজেলার পিপুলবাড়িয়া গ্রামে।

শনিবার বিকেল ৫টার দিকে ছড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় ওই কঙ্কালের খুলি ও হাড় উদ্ধার করে দামুড়হুদা মডেল থানা পুলিশ। রবিবার দুপুরে কঙ্কালের পাশ থেকে উদ্ধার হওয়া ভ্যানেটি ব্যাগ ও পরনের কাপড় দেখে কঙ্কালটি নিহত মিমের বলে জানান তার বাবা মধু খান।

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে দামুড়হুদার উজিরপুর গ্রামের কওমী মাদ্রাসার পিছনে মাথাভাঙ্গা নদীতে গোসল করতে গিয়ে নদীর তীরে ছড়িয়ে ছিটিয়ে থাকা মানুষের মাথার খুলি ও হাড় দেখতে পান একই গ্রামের জনৈক এক ব্যক্তি। মুহূর্তেই ওই খবর এলাকায় ছড়িয়ে পড়ে। পরে দামুড়হুদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলী ঘটনাস্থলে গিয়ে মাথার খুলি ও হাড় গোড় দেখে দামুড়হুদা মডেল থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ছড়িয়ে ছিটিয়ে থাকা মাথার খুলি ও হাড় উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত কঙ্কাল‌টির পাশে পড়ে থাকা ভ্যানেটি ব্যাগ, পরিধেয় কাপড় ও জেএসসি পরীক্ষার সার্টিফিকেট দেখে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার পিপুলবা‌ড়িয়া গ্রামের মধু খা‌নের মে‌য়ে কলেজ পড়ুয়া ছাত্রী মিম খানমের কঙ্কাল বলে নিশ্চিত করে পুলিশ। পরে দুপুরে উদ্ধার হওয়া আলামত দেখে কঙ্কালটি নিহত মিমের বলে শনাক্ত করে তার পরিবার।

নিহত মিমের বাবা মধু খান জানান, মাস তিনেক আগে প্রেমের সম্পর্কের কারণে একই এলাকার এক‌টি ছে‌লের সাথে বাড়ি থেকে পালিয়ে যায় মিম। এই ঘটনার পর থেকে নি‌খোঁজ রয়েছে কলেজ ছাত্রী মিম। সে আমলা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, উজিরপুর গ্রামস্থ মাথাভাঙ্গা নদীর তীরে ছড়িয়ে ছিটিয়ে থাকা কঙ্কালের হাড় ও মাথার খুলি উদ্ধার ক‌রা হ‌য়ে‌ছে। উদ্ধারকৃত কঙ্কালের অংশ বিশেষ পরীক্ষা নিরীক্ষার জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে পুলিশ। আলামতের সূত্র ধরে হত‌্যাকা‌রীদের আটক কর‌তে অভিযান শুরু করেছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড