• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতীবান্ধায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা

  লালমনিরহাট প্রতিনিধি

২২ নভেম্বর ২০২০, ১৬:১১
ধর্ষণ
ছবি : প্রতীকী

লালমনিরহাটের হাতীবান্ধায় ছয় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার বড়খাতা ইউনিয়নের পূর্ব সারডুবী গ্রামে এ ঘটনা ঘটে। অভিযোগ উঠা কিশোরের বাড়িও একই গ্রামে। শিশু ও কিশোর পরস্পর প্রতিবেশী।

শিশুটির দাদী বলেন, বৃহস্পতিবার সকালে প্রতিবেশী ইব্রাহিমের সুপারি বাগানে শিশুটি অন্যান্য বাচ্চাদের সঙ্গে খেলছিল। এসময় প্রতিবেশীর ছেলে আলাল (১৮) ওই শিশুটিকে ডেকে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটির কান্নাকাটি ও চিল্লাচিল্লি শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষণ চেষ্টাকারী আলাল পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির বাবা মুকুল আলম বাদী হয়ে স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগটি মামলাভুক্ত করা হয়েছে। যার নং-১৯, তারিখ:২১/১১/২০২০।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, এটি মামলাভুক্ত করা হয়েছে। আসামী আটকে চেষ্টা চালানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড