• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় নারীসহ তিন মাদক কারবারি আটক

  গাইবান্ধা প্রতিনিধি

২১ নভেম্বর ২০২০, ১৩:২৬
আটক
আটক মাদক কারবারিদের একজন (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ঢাকাগামী বাসে তল্লাশি চালিয়ে ভারতীয় ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ নভেম্বর) সকালে তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান।

এর আগে শুক্রবার (২০ নভেম্বর) রাতে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারিরা হলো- দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বুজরুক হরিনা গ্রামের আলী মিয়ার ছেলে শাহারুল মিয়া (২৪), একই জেলার হাকিমপুর উপজেলার মকুরিয়া গ্রামের গোলজার রহমানের ছেলে জনি মিয়া এবং দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার পলিখাপুর গ্রামের জাহাঙ্গীর মোল্লার স্ত্রী ও নারী মাদক কারবারি শাহনাজ পারভিন (৩০)।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, ঢাকাগামী বাসে সাধারণ যাত্রী সেজে ব্যাগে করে ভারতীয় ফেনসিডিল নিয়ে যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কাটামোড় এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালানো হয়। এ সময় আসামিদের কাছ থেকে ৪০ বোতল ফেনসিডিলসহ একটি ব্যাগ পাওয়া যায়। পরে তাদের আটক করে থানায় নেওয়া হয়।

একই রাতে পৃথক আরেকটি অভিযানে ঢাকাগামী একটি হানিফ বাসে তল্লাশি চালিয়ে ৮০ বোতল ফেনসিডিলসহ নারী মাদক কারবারি শাহনাজ পারভিনকে আটক করা হয়।

আরও পড়ুন : পেট্রলের আগুনে পুড়িয়ে স্ত্রীর চামড়া খুলে নিল স্বামী!

দুটি ঘটনায় মোট ১২০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয় জানিয়ে ওসি বলেন, উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য প্রায় ৯০ হাজার টাকা। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এ দিকে স্থানীয়রা বলছে, মাদক কারবারিরা সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে যাত্রীবাহী বাসে করেই ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য দেশের বিভিন্ন এলাকায় পাচার করছে। তারা সাধারণ যাত্রী সেজে বিভিন্ন কৌশলে মাদক সরবরাহ করে আসছে। এতে যুবসমাজ হুমকির মুখে পড়ছে। বর্তমানে গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কটি মাদক কারবারিদের চলাচলের রুটে পরিণত হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের। তাই এই সড়কে প্রশাসন ও পুলিশের নজরদারি বৃদ্ধির দাবি জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড